1. forhad.one@gmail.com : Forhad Shikder : Forhad Shikder
  2. s.m.amanurrahman@gmail.com : pD97wRq9D9 :
করোনায় সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যু - Top News
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন

করোনায় সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৪০ সময়

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

সোমবার ভোর রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢাকায় কামরানের সঙ্গে থাকা তার ছেলে ডা. আরমান আহমদ শিপলু এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তার মরদেহ সিলেট নিয়ে আসা হবে কি না তাৎক্ষিণকভাবে এ তথ্য জানা যায়নি।

জানা গেছে, সিলেট সিটি কর্পোরেশনের টানা দুইবারের মেয়র কামরান গত ৫ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শরীর আরও খারাপ হলে ৭ জুন এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিল। তবে সব প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে সোমবার ভোরে মারা যান সিলেট মহানগর আওয়ামী লীগের টানা ১৭ বছরের এই সভাপতি।

এদিকে গত ২৭ মে কামরানের স্ত্রী আসমা কামরানেরও করোনাভাইরাস ধরা পড়ে। তিনি অনেকটা সুস্থ রয়েছেন এবং বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে পরিবার জানিয়েছে।

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তিনি ১৯৫১ সালের ১ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করেন। ১৯৯৫ সালে হন সিলেট পৌরসভার চেয়ারম্যান। ২০০২ সালে সিলেট পৌরসভা সিটি কর্পোরেশনে উন্নীত হলে তিনি হন ভারপ্রাপ্ত মেয়র। ২০০৩ সালে তিনি সিলেট সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র হন। ২০০৮ সালে কারাগার থেকে পুন:রায় মেয়র নির্বাচিত হন। সর্বশেষ দুটি সিটি নির্বাচনে তিনি পরাজিত হন।

 

 

প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved © 2020 Top News
Theme Developed BY ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com