1. forhad.one@gmail.com : Forhad Shikder : Forhad Shikder
  2. s.m.amanurrahman@gmail.com : pD97wRq9D9 :
ছাত্রলীগের পক্ষে যশোরে ৪০০ পরিবারকে সহযোগিতা - Top News
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন

ছাত্রলীগের পক্ষে যশোরে ৪০০ পরিবারকে সহযোগিতা

প্রতিবেদকের নাম
  • আপডেট শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৭৩ সময়

যশোরে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী ফারজানা ইয়াসমিন অনন্যা। তিনি প্রতিদিন তার বাবার সহযোগিতায় ছাত্রলীগের পক্ষে সাধারণ মানুষকে সামর্থ অনুযায়ী সহযোগিতা করে এরই মধ্যে প্রশংসা কুড়িয়েছেন।

গত চারদিন তিনি ৪০০ পরিবারকে সহযোগিতা করে আর্তমানবতারবল সেবায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। এই চারদিনে তিনি যশোর সদরের নতুন খয়েরতলা, কৃষি ফার্ম, মুরগী পোট্রি, রেইল লাইন বস্তি, কবরস্থান রোড, পাগলাডা ক্যাম্প, নওদাগা গ্রামের প্রায় প্রতিটি দরিদ্র পরিবারের কাছে ৫ কেজি মিনিকেট চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ২টি সাবান পৌঁছে দেন।

এই বিষয়ে ঢাবি শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী অনন্যা বলেন, করোনা মহামারি একটি বৈশ্বিক সমস্যা। এমন একটি বৈশ্বিক ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি নাগরিক হিসেবে আমাদেরও কিছু নাগরিক দায়িত্ব রয়েছে। সেই তাড়ানা থেকে সামর্থের মাঝে চেষ্টা করেছি আমার পাশের তুলনামূলক অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে।

অনন্যা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বলিয়ান ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতি আমার প্রচণ্ড ভালো লাগা কাজ করে। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত দেশব্যাপী ছাত্রলীগ পরিবার গণমানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে যা আমাকে অনুপ্রাণিত করেছে। বাংলাদেশ ছাত্রলীগের কোন পর্যায়ে আমার কোন পদ না থাকলেও ভালো লাগার জায়গা থেকে ছাত্রলীগের পক্ষ থেকে আমার এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি বলেন, দুর্যোগের সময় মানুষে পাশে দাঁড়ানো সো অফের কাজ। তাই আমি অনুরোধ করব আপনারা অন্তত সো অফ করার জন্য হলেও আপনার পাশের অসহায় মানুষের দিকে সামর্থ অনুযায়ী সহযোগিতার হাতটি বাড়িয়ে দিন। আমরা সবাই সবার জায়গা থেকে সচেতন হলে এবং আশপাশের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ালে করোনা মহামারি আমাদের দেশে তেমন কোন ক্ষতি সাধন করতে পারবে না বলে আমি বিশ্বাস করি।’

এই উদ্যোগটি কতদিন অব্যাহত থাকবে সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যতটুকু সম্ভব করোনা সমস্যা সমাধানের আগ পর্যন্ত অব্যাহত রাখতে চাই।

প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved © 2020 Top News
Theme Developed BY ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com