1. forhad.one@gmail.com : Forhad Shikder : Forhad Shikder
  2. s.m.amanurrahman@gmail.com : pD97wRq9D9 :
পাবনা-৪ উপনির্বাচন: ডিলুর স্ত্রীর মনোনয়ন ফরম জমা - Top News
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৪৮ অপরাহ্ন

পাবনা-৪ উপনির্বাচন: ডিলুর স্ত্রীর মনোনয়ন ফরম জমা

প্রতিবেদকের নাম
  • আপডেট রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৩১ সময়

জাতীয় সংসদের পাবনা-৪ (ইশ্বরদী ও আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছন সদ্য প্রয়াত সাংসদ আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলুর স্ত্রী মিসেস কামরুন্নাহার শরীফ। তিনি ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

রোববার (২৩ আগস্ট) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দেন তার ছেলে আওয়ামী লীগ নেতা সাকিবুর রহমান শরীফ কনক।

আসনটিতে প্রয়াত ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্ত্রী কামরুন্নাহার শরীফ ও ছেলে গালিবুর রহমান শরীফসহ পরিবারের চার সদস্য মনোনয়ন ফরম তুলেছেন।

এ বিষয়ে সাকিবুর রহমান শরীফ কনক বলেন, রাজনৈতিক পরিবার, রাজনৈতিক চর্চা হবে এটাই স্বাভাবিক। এটা অস্বাভাবিক কিছু না। এখানে মনোনয়নের জন্য লড়াই বা দৌঁড় না। এখানে সবাই রাজনীতির মাঠেই আছে, রাজনৈতিক পরিবার। গতবার যখন আমার বাবাকে মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দেন, সেসময় আরও অনেকেই মনোনয়ন চেয়েছিলেন। বিষয়টা হলো রাজনীতির মাঠে রাজনৈতিক চাষী। এখন মাননীয় প্রধানমন্ত্রী যেটা সিদ্ধান্ত দেবেন সেটাই সঠিক সিদ্ধান্ত হবে বলে আমরা বিশ্বাস করি। আর এমনিতে মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি মা এবং আমাদের পুরো পরিবারের সবাই আনুগত্য।

তিনি বলেন, যদি মাননীয় প্রধানমন্ত্রী মা’কে মনোনয়ন দেন। সেক্ষেত্রে জয়ের ব্যাপারে আমার মা শতভাগ আশাবাদী।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন কামরুন্নাহার শরীফ। তার ছেলে সাকিবুর রহমান শরীফ কনক মায়ের পক্ষে এ মনোনয়ন ফরম তোলেন।

গত ২ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাবনা-৪ (ইশ্বরদী ও আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুর পর আসনটি শূন্য ঘোষণা করে আগামী ২৬ সেপ্টেম্বর উপনির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved © 2020 Top News
Theme Developed BY ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com